পুষ্পা ২’: মুক্তির আগেই ১ হাজার কোটি টাকার আয়ের মাইলফলক!


বুধবার,২৩/১০/২০২৪
30

প্রথম ছবির সাফল্যের পর থেকেই সিকুয়েল নিয়ে চর্চা শুরু হয়েছিল, এবং এবার ‘পুষ্পা ২’ তার মুক্তির আগেই ব্লকবাস্টার হয়ে উঠেছে। অল্লু অর্জুন অভিনীত এই দক্ষিণী ছবিটি আগামী ডিসেম্বর মাসে দেশ জুড়ে মুক্তি পেতে চলেছে। তবে, ছবিটি প্রেক্ষাগৃহে আসার আগেই নির্মাতারা এক বিশাল পরিমাণ অর্থ আয় করতে সক্ষম হয়েছেন। খবর অনুযায়ী, বিভিন্ন স্বত্ব বিক্রি করে ইতিমধ্যেই ছবির আয় ১ হাজার কোটি টাকা ছাড়িয়ে গেছে।

বিশাল ৫০০ কোটি টাকার বাজেটে তৈরি ‘পুষ্পা ২’ ইতিমধ্যেই তার দ্বিগুণ বিনিয়োগ ঘরে তুলতে পেরেছে। এই আয় ছবির বিশাল চাহিদার প্রতিফলন।

এক সমীক্ষার দাবি অনুযায়ী, প্রেক্ষাগৃহে ছবিটি বিভিন্ন ভাষায় প্রদর্শনের জন্য নির্মাতারা ৬৬০ কোটি টাকায় স্বত্ব বিক্রি করেছেন। তেলুগু ভাষার স্বত্ব বিক্রি হয়েছে ২২০ কোটি টাকায়, যেখানে হিন্দি সংস্করণের স্বত্ব বিক্রি হয়েছে ২০০ কোটি টাকায়। তামিল ভাষার জন্য নির্মাতারা পেয়েছেন ৫০ কোটি টাকা, এবং আন্তর্জাতিক পরিবেশনার স্বত্ব বিক্রি হয়েছে ১৪০ কোটি টাকায়।

‘পুষ্পা ২’ ইতিমধ্যেই দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করেছে এবং মুক্তির আগেই এটি যে বাণিজ্যিকভাবে সফল একটি সিনেমা হতে চলেছে, তা বলাই যায়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট