হাড়োয়া বিধানসভা কেন্দ্রে প্রার্থী রবিউল ইসলাম


মঙ্গলবার,২২/১০/২০২৪
9

হাড়োয়া বিধানসভা কেন্দ্রে রবিউল ইসলামের প্রার্থীপদ

হাড়োয়া বিধানসভা কেন্দ্রটি শূন্য হয়েছিল হাজি নুরুল ইসলাম সাংসদ হওয়ায়। সম্প্রতি তার পরলোকগমনের ফলে এই শূন্যপদে উপনির্বাচনের প্রয়োজনীয়তা তৈরি হয়েছে। তৃণমূল কংগ্রেস এই কেন্দ্রে হাজি নুরুল ইসলামের মেজ পুত্র শেখ রবিউল ইসলামকে প্রার্থী হিসেবে নির্বাচন করেছে। রবিউল ইসলাম রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন এবং তার রাজনৈতিক অভিজ্ঞতা কম নয়। তিনি বারাসাত ইভিনিং কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন এবং বর্তমানে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল যুব কংগ্রেসের যুগ্ম সম্পাদকের দায়িত্ব সামলাচ্ছেন।

রবিউল ইসলামের রাজনৈতিক অভিজ্ঞতা

শেখ রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। তিনি গত পঞ্চায়েত নির্বাচনে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন এবং ৪১ নম্বর আসনে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে ১৫ হাজারেরও বেশি ভোটে জয়ী হন। তার রাজনৈতিক দক্ষতা এবং পারিবারিক উত্তরাধিকারের ফলে হাড়োয়া কেন্দ্রের তৃণমূল কর্মীদের মধ্যে তার প্রার্থীপদ ইতিবাচক সাড়া ফেলেছে।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা আসন্ন উপনির্বাচনে দলটির দৃঢ় অবস্থানকে প্রতিফলিত করছে। হাড়োয়া সহ অন্যান্য বিধানসভা কেন্দ্রগুলিতে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা নিজেদের শক্তি প্রমাণ করতে প্রস্তুত।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট