বাংলায় অমিত সাহর সফর নিয়ে কটাক্ষ কুণালের, বাংলার অশান্তির মূলে বিজেপি, সোচ্চার তৃণমূল


শনিবার,১৫/০৭/২০২৩
549

হলদিয়া : পঞ্চায়েত ভোটের পর দেশের স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত সাহর সাথে দেখা করে বাংলার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সাক্ষাৎ এর পর তিনি জানান আগামী মাসে বাংলায় আসছে অমিত সাহ।সেই কথার পালটা জবাব দেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন বার বার বাংলায় কেনো, মনিপুরে যাচ্ছেন না? বাংলার মানুষের সমর্থন পাচ্ছে না তাই বার বার আসছেন।

এছাড়াও শনিবার তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ হলদিয়ায় সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন, রাজ্যে পরিকল্পিতভাবে বিজেপি সিপিআইএম কংগ্রেস ও আইএসএফ – তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের আক্রমণ করছে ও খুন সন্ত্রাসের অভিযোগ করছে। তিনি এর পিছনে শুভেন্দু অধিকারীর ইন্ধনের কথা বলেন। পাশাপাশি তিনি আদালতের তরফ থেকে শুভেন্দু অধিকারীকে যে রক্ষাকবজ দেওয়া হয়েছে তার তীব্র সমালোচনা করেন । হলদিয়ায় এদিন তিনি এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগগুলো করেন। তিনি বলেন, নন্দীগ্রামে দুজন বিজেপি কর্মী গতরাতে গ্রেফতার হয়েছে কিন্তু নন্দীগ্রামে আরো যারা তৃণমূল কংগ্রেস কর্মীদের আক্রমণের পিছনে রয়েছে তাদেরকেও গ্রেপ্তার করতে হবে।
তিনি অভিযোগ করেন নন্দীগ্রামে সিপিএমের রাজত্বকালের ধাঁচে তৃণমূল কর্মী সমর্থকদের পুকুরে বিষ ঢেলে লক্ষ লক্ষ টাকার মাছ নষ্ট করে দেয়া হচ্ছে।।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট