ভাঙড়ের পাওয়ার গ্রিড করবই চ্যালেঞ্জঃ রেজ্জাক


মঙ্গলবার,০৯/০১/২০১৮

কাজী হাফিজুল , ভাঙড়ঃ যে যাই বলুক ভাঙড়ের মানুষকে ভুল বুঝিয়ে পাওয়ার গ্রিডের বিরুদ্ধে যতই আন্দোলন গড়ে তুলুক না কেন, ভাঙড়ের মাটিতেই পাওয়ার গ্রিড হবে বলে সাফ জানিয়ে দেন ভাঙড়ের তৃণমূল নেতারা। রবিবার ভাঙড়ের মাছিভাঙা গ্রামের ঠিক সামনেই পাওয়ার গ্রিডের অদূরে কার্যত আন্দোলনকারীদের সভার পাল্টা সভা করে এই বার্তাই দেন রেজ্জাক মোল্লা, আরাবুল ইসলামরা।

এই সভায় বক্তব্য রাখতে গিয়ে সমস্ত তৃণমূল নেতারাই পাওয়ার গ্রিডের চালুর পক্ষে সাওয়াল করেন। মাত্র তিন চারটি গ্রামের মানুষের এই আন্দোলনের জন্য সমগ্র ভাঙড় সহ আশপাশের এলাকার মানুষজন বিদ্যুৎ এর সমস্যায় কেন ভুগবে সেই প্রশ্ন ও তোলেন রেজ্জাক মোল্লা। একমাসের মধ্যে আন্দোলনকারীরা পাওয়ার গ্রিড খুলতে দিয়ে আলোচনায় বসতে রাজী না হলে মাছিভাঙা, খামারআইট, টোনাসহ আশপাশের গ্রাম গুলির বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার ও হুমকি দেন রেজ্জাক মোল্লা। অন্যদিকে এদিন সভামঞ্চ থেকেই কোন কোন চাষিরা পাওয়ার গ্রিডের জন্য জমি নিয়ে কত টাকা নিয়েছেন সে হিসেব ও জন সমক্ষে তুলে ধরেন তৃণমূল নেতারা।

অন্যদিকে জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির নেতা অলীক চক্রবর্তী বলেন, “দিদি বিধানসভায় দাঁড়িয়ে বলেছিল মানুষ চাইলে হবে না চাইলে হবে না, সে কথা ভুলে গেছেন ।আবার তাদের দলের কমী দের দিয়ে মিটিং করতে পাঠাচ্ছে ।” জমি কমিটির এক নেতা মোসারেফ হোসেন বলেন, রেজ্জাকের উদ্দেশ্য বলেন ওনার বয়েস হয়েছে কখন কি বলে ঠিক নেই, এও বলেন এই অঞ্চ‌লের লোক কেউ নেই সব বাইরের লোক ” উক্ত সভায় উপস্থিত ছিলেন আবদুর রহিম , ওহিদুল ইসলাম, নান্নু হোসেন, কাইজার আহমেদ, আবদুল হাকিম, সহ সমস্ত ব্লক নেতৃত্বরা । সভায় হাজার হাজার মানুষের সমাগম ঘটে ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়