আজ পাওয়া গ্রিড এলাকায় তৃণমূলের পাল্টা সমাবেশ 


রবিবার,০৭/০১/২০১৮

বাংলা এক্সপ্রেস প্রতিনিধি , ভাঙড় :সভা পাল্টা সভায় সরগরম ভাঙড়।বিতর্কিত পাওয়ার গ্রিড এলাকায় শাসক দলের পাল্টা সমাবেশ কে কেন্দ্র করে চড়ছে উত্তেজনার পারদ। সমাবেশ সফল করতে ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব পুরোদস্তুর মাঠে নেমে পড়েছে।বিশৃঙ্খলা এড়াতে মোতায়েন থাকবে প্রচুর পুলিশ র‍্যাফ।

রবিবার পাওয়া গ্রিড এর ঢিল ছোঁড়া দূরত্বে  নতুনহাটে তৃণমূলের সমাবেশ । সুত্রের খবর এই সমাবেশে হাজির থাকার কথা তৃণমূলের জেলা সভাপতি তথা কলকাতা মেয়র শোভন চট্টোপাধ্যায়, ভাঙড়ে বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার ।এই সভা থেকে তৃণমূল নেতৃত্ব পাওয়া গ্রিডের পক্ষে সুর চড়ানোর পাশাপাশি নকশাল ও জমি কমিটির প্রতি হুংকার দেবেন বলে বলে শাসকদল সুত্রে জানা গিয়েছে । সভা সফল করতে প্রস্তুতির ক্ষমতি রাখছেনা আরাবুল, কাইজার, নান্নু, অহিদুল, আব্দুর রহিম রা ।গোটা এলাকা তৃণমূলের পতাকায় মুড়ে দেওয়া হয়েছে। এদিন সভাস্থল পরিদর্শন করেন আরাবুল ইসলাম এবং হাকিমুল ।আরাবুলের দাবি, সমাবেশে ৩০ হাজার মানুষ জমায়েত করবে। তিনি বলেন, “মাছিভাঙ্গা, খামারআইট থেকে প্রচুর মানুষ আসবে।”

অপরদিকে জমি আন্দোলন কারিদের দাবি এই এলাকার মানুষ তৃণমূলের পাশে নেই। বাইরে থেকে লোক নিয়ে এসে সভা করতে হবে। জমি কমিটির যুগ্ম সম্পাদক মির্জা হাসান বলেন,” সমাবেশের নাম করে শাসক দল বহিরাগতদের নিয়ে এসে এলাকায় সন্ত্রাস করার চেষ্টা করবে। আমাদেরকে উপরে আক্রমণ করলে আমরা পাল্টা প্রতিরোধ করব।”

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়