ডিজিটাল ডেস্ক: এবার আমাজনে স্মার্টফোন অর্ডার দিয়ে প্রতারিত হলেন এক ক্রেতা। অনলাইনে আগেভাগেই দাম মেটানোর দু’-তিনদিন পর বাড়িতে এসে পৌঁছল ফোনের বদলে বাক্স-বন্দি পাথর!
২১ ডিসেম্বর আমাজনে একটি দামি স্মার্টফোন অর্ডার করেন মহারাষ্ট্রে কল্যাণের বাসিন্দা রাকেশ ছবরিয়া। ফোনটির দাম বাবদ ৩৩ হাজার টাকা অর্ডারের সময়ই মিটিয়ে দেন তিনি। পরে ২৩ ডিসেম্বর ক্যুরিয়ারে আমাজনের পার্সেল এসে পৌঁছায় রাকেশের বাড়িতে।
রাকেশের দাবি,’পার্সেলটি যথাযথ ভাবে প্যাক করা ছিল না।’
সন্দেহ হওয়ায় ক্যুরিয়ার সংস্থার ওই কর্মীকেই পার্সেলটি খুলতে বলেন। আর পার্সেল খুলতেই চমকে ওঠেন রাকেশ। দেখেন পার্সেলে তাঁর ফোনের বদলে রয়েছে একটি বড়সড় পাথর। সঙ্গে সঙ্গে পার্সেলটির ছবি তুলে রাকেশ ই-মেল করে অভিযোগ জানান আমাজনে। ফোনেও যোগাযোগ করেন।
সংস্থার পক্ষ থেকে তিন-চার দিনের মধ্যেই তাঁর সমস্যার সমাধান করার আশ্বাস দিলেও, ঘটনার পাঁচ দিন পরও আমাজনের পক্ষ থেকে আর কোন উত্তর মেলেনি বলে আভিযোগ। তবুও ফোন হাতে পাওয়ার অপেক্ষায় দিন গুনছেন রাকেশ।