উত্তর ২৪ পরগনা জেলায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সা‌র্বিক উন্নয়নক‌ল্পে একগুচ্ছ সরকা‌রী প্রক‌ল্পের শুভ শিলান্যাস, উদ্বোধন ও উপ‌ভোক্তা‌দের প‌রি‌ষেবা প্রদান


শুক্রবার,০১/১২/২০১৭

রাজু অালম: অাজ উত্তর ২৪ পরগনার জেলায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রাশাস‌নিক সম্মেলন হ‌য়ে গেল হা‌ড়োয়াতে । হা‌ড়োয়ার সার্কাস ময়দান থে‌কে তি‌নি সমগ্র উত্তর ২৪ পরগনার জন্য একা‌ধিক প্রক‌ল্পের ঘোষনা ক‌রেন । প্রাশাস‌নিক স‌ম্মেলন হওয়া স‌ত্বেও সাধারন জনগ‌নের উপ‌স্থি‌তি ছিল চো‌খে পড়ার ম‌তো । গত ১০ দিন ধ‌রে হা‌ড়োয়া‌তে প্রাশ‌নিক ব্যবস্থা ছিল বিস্তর , চা‌রিদি‌কে যেন উৎস‌বের প‌রি‌বেশ ছিল । অাজ মমতা ব্যানার্জী‌কে এক‌টি বার দেখার জন্য সাধারন জনগন সকাল থে‌কে হা‌ড়োয়ার সার্কাস ময়দা‌নের দ‌লে দ‌লে অাস‌তে থা‌কে । মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী হে‌লি কপ্টা‌রে সরারস‌রি দুপুর ১ টার দি‌কে ম‌ঞ্চে প্র‌বেশ ক‌রেন কিন্তু সকাল থে‌কেই বি‌ভিন্ন নেতা মন্ত্রীদের অানা‌গোনা চল‌তে থা‌কে । মঞ্চে উপ‌স্থিত ছি‌লেন মন্ত্রী জ্যো‌তি‌প্রিয় ম‌ল্লিক, মন্ত্রী পু‌নেন্দু বসু, মন্ত্রী ব্রাত্য বসু, উপ‌স্থিত ছি‌লেন এম‌পি ইদ্রিস অালী, সৈৗগত রায়, বিধানসভা সংসদ হাজী নুরুল ইসলাম, দি‌বেন্দু বিশ্বাস, চিরন‌জিৎ, সু‌জিত বসু,কাক‌লি ঘোষ দ‌স্তিদার ,র‌হিমা বি‌বি এছাড়াও উত্তর ২৪ পরগণা জেলাপরিষদ কর্মাধ্যক্ষ তথা উত্তর ২৪ পরগনার কার্যক‌রি জেলা সভাপ‌তি নারায়ন গোস্বামী, হা‌ড়োয়া পঞ্চা‌য়েত স‌মি‌তি সভাপ‌তি অাব্দুল খা‌লেক মোল্লা ও অন্যান্য শীর্ষ স্থানীয় নেতৃ‌বিন্দ ।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী একা‌ধিক প্রক‌ল্পের সূচনার সা‌থে সা‌থে ব‌সিরহাটকে অালাদা জেলা হিসা‌বে গ‌ড়ে তোলার প‌রিকল্পনার কথা ঘোষনা ক‌রেন । তি‌নি ব‌লেন সমগ্র প‌শ্চিমবঙ্গ জু‌ড়ে তার সরকা‌রের উন্নয়‌নের ধারাকে এগি‌য়ে নি‌য়ে যা‌বেন , কোন কুচ্ছা, সড়যন্ত্র তা‌কে দ‌মি‌য়ে রাখ‌তে পার‌বে না ।

এই মঞ্চ থে‌কে কে‌ন্দ্রিয় সরকা‌রের অাধার প্রক‌ল্পের সমা‌লোচনা ক‌রেন । তি‌নি ব‌লেন অাধার এর মাধ্য‌মে ষড়যন্ত্র ক‌রে কে‌ন্দ্রিয় সরকার সাধারন মানু‌ষের ব্যা‌ক্তিগত তথ্য‌কে বিপ‌দের মু‌খে ঠে‌লে দি‌চ্ছে । মোবাই‌লে অাধার সং‌যো‌গের মাধ্য‌মে ফো‌নে অা‌ড়ি পাতা হ‌চ্ছে ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়