নতুন উদ্যোগতাদের কিস্তিতে ওয়েব সাইট দেবে তথ্যপ্রযু‌ক্তি জগ‌তের অ‌তি প‌রি‌চিত নাম টেক‌নো‌সিস


মঙ্গলবার,০৭/১১/২০১৭

‌ডি‌জিটাল ডেক্স: মানুষ যখন অনলাইনে পণ্য কিনে/বিক্রি করে কিংবা সেবা দেয়, তাহলে তো আপনার ওয়েব সাইট লাগবেই। কারন একটি মান সম্মত ওয়েব সাইট ছাড়া ব্যাবসা করা যায় না । তাই এ সব বিষয় চিন্তা করে টেক‌নো‌সিস নিল নতুন এক উদ্যোগ ,যারা নতুন কিংবা উদ্যোগতা হতে চায়, যাদের মনে স্বপ্ন আছে সফল ব্যাবসায়ী হবার কিন্তু ওয়েব সাইট করার জন্য পূজি পাচ্ছেন না, তাদের প্রতিষ্ঠান কে কিস্তিতে ওয়েব সাইট দিবে ডিজিটাল মার্কেটিং ও সফটয়্যার প্রতিষ্ঠান টেক‌নো‌সিস গ্রুপ

প্রতিষ্ঠানটির নির্বাহী প্রধান বলেন, আমরা উদ্যোগতাদের পাশে দাড়াতে চাই তাই আমরা এই ব্যবস্থা চালু করি, আমরা ৫০০০ টাকা থেকে শুরু করে আন্তর্জাতিক মানের ওয়েবসাইট সেবা দেব আর তাতে থাকবে সর্বোচ্চ নিরাপত্তা ব্যাবস্থা, GOOGLE সার্টিফাইড এই কর্মকর্তা আরো বলেন ৫০% ডাউন পেমেন্ট দিয়ে সর্বচ্চ ছয় মাসের সুদবিহীন কিস্তিতে ওয়েব সাইট নিতে পারবেন ব্যাবসায়ীরা ।

প্রতিষ্ঠানটির বিপনন বিভাগের প্রধান জানান, টেক‌নো‌সিস গ্রুপ ক্লায়েন্টদের সর্বোচ্চ সার্ভিস দিয়ে যাচ্ছে, ২৪ ঘন্টা কাস্টমার সার্ভিস দিয়ে যাচ্ছে আমাদের প্রতিষ্ঠান, কম মূল্যে সর্বোচ্চ সেবা দেওয়াই আমাদের একমাত্র লক্ষ ।

ওয়েব সাইট নিতে হলে আপনাকে  এই লিংকে ক্লিক করে নিচের ফর্মের তথ্য গুলো দিতে হবে ।

ফর্মের লিংক

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়